• Breaking News

    জামায়াত শুধু এতটুকুই বললো এই সেনাপ্রধান একদিন আপনাকে ডুবাবে ! বাকিটা ইতিহাস…



    জামায়াত শুধু এতটুকুই বললো এই সেনাপ্রধান একদিন আপনাকে ডুবাবে ! বাকিটা ইতিহাস…


    বেগম জিয়া কি শুনতে পাচ্ছেন?? আমি কাদের মোল্লা বলছি!নির্জন কারাগার থেকে বেগম জিয়া কি শুনতে পাচ্ছেন? আমি কাদের মোল্লা বলছি! কেমন আছেন জিজ্ঞাস করছিনা,জানি আপনি ভালো নেই!

    শেষ বয়সে কারান্তরীন থাকার কষ্টের চাইতে ও কি আক্ষেপ করছেন এখন বেশি? বুলুর কথায় সিনিয়র আমান আযমীকে রেখে জুনিয়র মঈনকে যে দিন সেনাপতি করলেন- সেদিনই আসলে আপনার, তারেক জিয়ার এবং বিএনপির পরিনতি ফাইনাল হয়ে যায়! কতো করে আপনাকে বুঝালাম,আপনি বুলুর ‘মা ডাক আর অনশনের অভিনয়ে’ গলে গেলেন!

    জামায়াতের এই নেতা এক কথায় অন্য কাউকে সেনা প্রধান করার বিষয় কোন আপত্তি করেন নি শুধু মাত্র মঈন আহমেদ এর বেলায় কঠোর অবস্থান নিয়েছিলেন,এমনকি খালদা জিয়া তখন প্রকাশ্য বলেছেন কাদের মোল্লা এক লাইন বেশি বুঝেন।

    জামায়েত এর একজন উপর সারির নেতাকে এই ভাবে তুচ্ছ তাচ্ছিল্ল্য করায় জামায়াত সেনা প্রধান বিষয় আর কোন মতামত দেয় নি ,শুধু এতটুকুই বলেছিল এই সেনা প্রধান আপনাকে ডুবাবে।এর পর খালেদা জিয়া জামায়েত এর উপর রেগে যান,এমনকি এই কথাও বলেন জামায়াত সেনা প্রধান নিয়োগের বিষয় কথা বলার কে ?

    আমাদের জেল ফাঁসি হলো! খুন গুম পঙ্গু ফেরারী হলাম! আমাদের অফিশ বন্ধ হলো! নিবন্ধন বাতিল হলো! প্রতিক কেড়ে নেওয়া হলো! আপনি বা আপনার দল বিন্দু মাত্র প্রতিবাদ করলেন না

    এমন কি গোলাম আযম স্যারের জানাযায় ২০ লাখের বেশি মানুষ হলে ও আপনার দলের কোনো নেতা অংশ নেয় নি! আমাদের পরের সিরিয়ালে যে, আপনি ও আপনার ছেলে এবং আপনার দল ছিলো; তা বোধয় মোটেও ঠাহর করতে পারেন নি! এতো অদূরদর্শি হয়ে কি রাজনীতির মাঠে টিকে থাকা যায় বেগম জিয়া?

    বেগম জিয়া! আপনি অসুস্থ, কারান্তরিন,বয়সের ভারে নুজ্ব্য! আপনার ছেলে হুলিয়া নিয়ে নির্বাসনে,ফেরার সম্ভাবনা নাই! ঘর বাড়ী নেতৃত্ব সবই হারিয়ে ফেলেছেন! আপনার দলে এখোন ‘দালাল’ ছাড়া কোনো ‘নেতা’ নেই! ড.কামালকে ধার করে এনেছেন নেতৃত্বের জন্য! কিন্তু কমাল আসলে কাদের লোক? জানি তবুও শেষ রক্ষা হবেনা! রাজনীতি থেকে বিদায় জিয়া পরিবার,বিদায় বিএনপি! আর মাত্র বছর দশেক পরই হয়তো সব ইতিহাস হয়ে যাবে! কিন্তু চেয়ে চেয়ে দেখা ছাড়া কিচ্ছু করার নাই! দালালদের ভীড়ে থাকায় ষড়যন্ত্র বুঝতে এবং সিদ্ধান্ত নিতে বড্ড দেরী করে ফেলেছেন বেগম জিয়া!

    সেনা হত্যার বিচারের দাবিতে আন্দোলনে নামেন নি,জামায়াত সুবিধা পেয়ে যাবে বলে! তত্বাবধায়ক সরকার বাতিলের প্রতিবাদে আন্দোলনে নামেন নি,জামায়াত সুবিধা পেয়ে যাবে বলে! নেতা কর্মিদের নির্যাতনের প্রতিবাদে গড়ে তুলা জামায়াতের আন্দোলনে সমর্থনটুকু ও জানান নি,জামায়াত ‘বেঁচে যাবে’ বলে! নিশ্চয় এখোন বুঝতে পারছেন,জামায়াত ‘বেঁচে থাকলে’ লাভটা হতো কার? এখোন বুঝে আর লাভ কি,সব তো শেষ হয়ে গেলো বেগম জিয়া!

    আর আপনারা সহযোগিতা না করায় জামায়াত কি সত্যি ‘বেঁচে’ নেই? সত্যি কি ‘বেঁচে নেই’ কাদের মোল্লারা?আক্ষেপ আমার ও খুব হচ্ছে বেগম জিয়া! আমার নিজের জন্য নয়,জামায়াতের জন্য ও নয়! কারন আমি আলহামদ। সূত্র: bdtoday /facebook

    No comments

    Post Top Ad

    Post Bottom Ad